বিজ্ঞাপন

প্রস্তুতি ম্যাচে দুই দলের অধিনায়ক সাকিব-মাশরাফি

January 4, 2018 | 6:08 pm

শিশিরের কারণে ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি ম্যাচের সময় এগিয়ে আনা হতে পারে দুই ঘন্টা। দুপুর বারটা থেকেই শুরু হওয়ার কথা ম্যাচগুলো। প্রথম প্রস্তুতি ম্যাচও শুরু হবে বারটায়। শনিবার সেই ম্যাচে বিসিবি সবুজ দলের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মুর্তজা আর লাল দলের নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

বিজ্ঞাপন

২৭ ডিসেম্বর থেকেই ত্রিদেশীয় ও শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট-টি টোয়েন্টি সিরিজের জন্য ক্যাম্প শুরু হয়ে গেছে। শনিবার প্রথম প্রস্তুতি ম্যাচে দুই দলে ভাগ হয়ে খেলবেন ২২ জন ক্রিকেটার। তবে অতিরিক্ত একজন খেলোয়াড়সহ প্রতিটি দলে ১২ জনের নাম ঘোষণা করা হয়েছে। ক্যাম্পে ডাক পেয়েছিলেন ৩২ জন, সেখান থেকে থাকছেন না ৮ জন। মোসাদ্দেক, সাদমান, শুভাশীষ, রাব্বি, মুমিনুল, শফিউল, তাইজুল, মেহেদীরা প্রথম ম্যাচে থাকছেন দর্শক হয়ে।

বিসিবি লাল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আরিফুল হক, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

বিসিবি সবুজঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাশ, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাইফ উদ্দিন, আবু জায়েদ রাহী, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন