বিজ্ঞাপন

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে রাজবাড়ীতে মামলা, পরোয়ানা জারি

October 24, 2018 | 4:23 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজবাড়ী: রাজবাড়ীতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে।

বুধবার (২৪ অক্টোবর) সকালে রাজবাড়ীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে মামলাটি করেন কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহবায়ক মোছা. সালেহা বেগম।

মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লাবনী আক্তার। সস্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশো’তে সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটুক্তি করায় এ মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার বাদী সালেহা বেগম জানান, মাসুদা ভাট্টি একজন নারী। তাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে পুরো নারী জাতিকেই হেয় করেছেন ব্যারিস্টার মইনুল হোসেন। তার উপযুক্ত শাস্তির দাবিতেই মামলাটি করা হয়েছে।

রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সফিকুল আজম মামুন জানান, মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীনা বলায় মানহানির মামলাটি করেছেন মহিলা আওয়ামী লীগ নেত্রী সালেহা বেগম। মামলার শুনানি শেষে মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গত ১৬ অক্টোবর একাত্তর টিভির ‘৭১ জার্নাল’ নামে একটি টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলার পর সমালোচনার মুখে ব্যারিস্টার মইনুল টেলিফোন করে ক্ষমা চাইলেও মাসুদা ভাট্টি প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান। তা না করায় মইনুলের বিরুদ্ধে মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। পাশাপাশি দেশের বিভিন্ন স্থানেও মানহানির অভিযোগে কয়েকটি মামলা হয় তার বিরুদ্ধে। এসব মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর মইনুল কয়েকটিতে হাইকোর্ট থেকে আগাম জামিন নিলেও রংপুরের এক মামলায় জামিন না থাকায় সোমবার (২২ অক্টোবর) তাকে ঢাকা থেকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে মাসুদা ভাট্টির মামলা

ব্যারিস্টার মঈনুলকে শুধু ক্ষমা চাইলেই হবে না, শাস্তিও পেতে হবে

বিজ্ঞাপন

‘ব্যারিস্টার মঈনুল ইংরেজি খাওয়াটা শিখেছেন, ভদ্রতাটা শিখেননি’

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন