বিজ্ঞাপন

এবার কিশোরগঞ্জে ব্যারিস্টার মইনুলের নামে সমন জারি

October 25, 2018 | 1:31 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে দায়ের করা একটি মানহানির মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের নামে সমন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) কিশোরগঞ্জের বিচারিক হাকিম এক নম্বর আদালতের বিচারক মো. একরামুল হক শামীম এই আদেশ দেন।

এর আগে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বিলকিছ বেগম মানহানির অভিযোগে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে আসামির নামে সমন জারি করেন। আগামী ২৬ নভেম্বর ব্যারিস্টার মইনুল হোসেনকে সশরীরে কিশোরগঞ্জের এই আদালতে হাজির হতেও নির্দেশ দিয়েছেন বিচারক একরামুল হক শামীম।

বিজ্ঞাপন

বাদীর পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট সাগর ঘোষ।

এ বিষয়ে বাদী বিলকিছ বেগম বলেন, একটি টেলিভিশনের টক শো’তে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলে অশালীন ও অপমানজনক কটুক্তি করায় তিনি এই মামলা করেছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টিভির ‘৭১ জার্নাল’ নামে একটি টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলার পর সমালোচনার মুখে ব্যারিস্টার মইনুল টেলিফোন করে ক্ষমা চাইলেও মাসুদা ভাট্টি প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান। তা না করায় মইনুলের বিরুদ্ধে মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। পাশাপাশি দেশের বিভিন্ন স্থানেও মানহানির অভিযোগে কয়েকটি মামলা হয় তার বিরুদ্ধে। এসব মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর মইনুল কয়েকটিতে হাইকোর্ট থেকে আগাম জামিন নিলেও রংপুরের এক মামলায় জামিন না থাকায় সোমবার (২২ অক্টোবর) তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন : ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে মাসুদা ভাট্টির মামলা

ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে মাসুদা ভাট্টির মামলা

ব্যারিস্টার মঈনুলকে শুধু ক্ষমা চাইলেই হবে না, শাস্তিও পেতে হবে

‘ব্যারিস্টার মঈনুল ইংরেজি খাওয়াটা শিখেছেন, ভদ্রতাটা শিখেননি’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন