বিজ্ঞাপন

মোবাইল ফোন বাঁচাতে ট্রেন থেকে ঝাঁপ, দুই পা কাটা

January 6, 2018 | 11:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইল ফোনের জন্য চলন্ত ট্রেন থেকে লাফ দেওয়ায় সেলিম মালদার (৪০) নামে এক প্রবাসীর দুই পা কাটা পড়েছে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলায় এ ঘটনা ঘটে। গুরতর আহত ওই প্রবাসীতে ঢাকায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত সৌদি প্রবাসী সেলিম জেলার আখাউড়ার মালদারপাড়া মহল্লার রহুল আমিন মালদারের ছেলে। ছিনতাইকারীর হাত থেকে নিজের মোবাইল ফোন বাঁচাতে গিয়ে শ্যালক সিফাতকে নিয়ে আখাউড়া থেকে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনের ‘ঞ’ বগি থেকে লাফিয়ে পড়েন সেলিম।

ঘটনার প্রত্যক্ষদর্শী ‘ঞ’ বগির যাত্রী তানভীর জানান, ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ছাড়ার কিছুক্ষণ পরই এক ছিনতাইকারী সেলিমের হাত থেকে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ট্রেন থেকে লাফিয়ে পড়ে। এসময় ফোনটি উদ্ধারের জন্য সেলিম ও তার শ্যালক সিফাতও ট্রেন থেকে লাফ দেন। এ ঘটনায় সেলিমের দুই পা কাটা পড়েছে। এছাড়া সিফাত কিছুটা আঘাত পেয়েছেন।

বিজ্ঞাপন

আহত সেলিমের ছোট ভাইয়ের স্ত্রী তাসলিমা আক্তার মুঠোফোনে জানান, সেলিম সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছেন। তার স্ত্রী-সন্তান নরসিংদীর পলাশে থাকেন। শুক্রবার বাবার চেহলামে স্ত্রী-সন্তান, শ্যালক ও শ্বশুরকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আসেন।

তিনি আরও জানান, শনিবার সকালে সেলিম সবাইকে নিয়ে ট্রেনে করে নরসিংদীর পলাশে তাদের বাড়ি ফিরছিলেন। আগামী ১০ জানুয়ারি সৌদি আরব ফেরার কথা ছিল তার।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছাত্তার জানান আহত সেলিমকে জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন