বিজ্ঞাপন

তর্ক গড়ালো জরিমানায়!

January 6, 2018 | 3:04 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

আগামী তিন ম্যাচের জন্য ‘ডাগআউটে’ নিষিদ্ধ, সাথে ৪০ হাজার পাউন্ড জরিমানা গুণতে হবে আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গারকে। রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওয়েঙ্গার। পরে রেফারিদের চেঞ্জিং রুমে গিয়ে অশোভন আচরণ করেন তিনি।

ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের মাঠে ম্যাচের ৮৯ মিনিটে পেনাল্টি দেন রেফারি মাইক ডিন। পেনাল্টিতে গোল হজম করে জয়ের ম্যাচ ড্র হয়ে যাওয়ায় পয়েন্ট খোয়ানো মেনে নিতে পারেননি আর্সেনাল কোচ ওয়েঙ্গার।

ম্যাচের শেষের দিকে ইংলিশ ডিফেন্ডার ক্যালাম চেম্বার্সের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি মাইক ডিন, যে কারণে শেষ সময়ে গিয়ে জয় হাতছাড়া হয় ইংলিশদের। এরপরই রেফারির সাথে তর্কে জড়িয়ে পড়েন ওয়েঙ্গার।

বিজ্ঞাপন

ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, তার (ওয়েঙ্গারের) আচরণ শোভনীয় ছিল না, রেফারির সততা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। যে কারণে ৪০ হাজার পাউন্ড জরিমানার পাশাপাশি আগামী তিন ম্যাচই গ্যালারীতে বসে ম্যাচ দেখতে হবে আর্সেনাল কোচকে।

নিজের ভুল স্বীকার করলেও এমন শাস্তি পেয়ে হতাশ হয়েছেন ওয়েঙ্গার। নিষেধাজ্ঞার কারণে ফরাসি এই কোচকে যে তিনটি ম্যাচ ‘ডাগআউটে’ থাকতে হবে সেগুলো হচ্ছে, এফএ কাপের ম্যাচে নটিংহাম ফরেস্টের বিপক্ষে, লিগ কাপের সেমিফাইনালে চেলসি আর তৃতীয়টি প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষের ম্যাচ।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন