বিজ্ঞাপন

ঐক্যফ্রন্টের কর্মসূচিতে সংলাপের পরিবেশ নষ্ট হবে না

November 5, 2018 | 9:56 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : মঙ্গলবারের (৬ নভেম্বর) জনসভা থেকে জাতীয় ঐক্যফ্রন্টের ভবিষ্যত কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, সংলাপের পরিবেশ যেন নষ্ট না হয় সেভাবেই কর্মসূচি ঘোষণা করবেন তারা।

সোমবার (৫ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, ‘আজকে ঐক্যফ্রন্টের বৈঠক হয়েছে। সেখানে আগামীকাল (মঙ্গলবার) ঐক্যফ্রন্টের ভবিষ্যত কর্মসূচি ঘোষণা করার সিদ্ধান্ত হয়। আজকে (সোমবার) বঙ্গবীর কাদের সিদ্দিকী ও তার দল ঐক্যফ্রন্টে যোগদান করেছেন। আমরা তাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছি এবং তাকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠকে ৭ তারিখে সংলাপের বিষয়গুলো নিয়ে আলোচনা করা হয়েছে যা আগামীকাল স্পষ্ট করা হবে।’

বিজ্ঞাপন

সোমবারের সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের মৃত্যতে শোক প্রকাশ করা হয়েছে ও তার আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে বলে জানান মির্জা ফখরুল। এছাড়া রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের উপর পুলিশ  হেফাজতে থাকার সময় যে আচরণ করা হয়েছে তার নিন্দা জানানো হয়। সেইসঙ্গে মইনুল হোসেনকে মুক্তি দেয়ার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া সারা দেশে সরকারের একটি ঘোষণা সত্ত্বেও যে মিথ্যা মামলা ও গ্রেপ্তার করা হচ্ছে তার প্রতিবাদ জানানো হয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন