বিজ্ঞাপন

দুই মন্ত্রীর স্বাক্ষর জালিয়াতি, আটক ১

November 6, 2018 | 9:00 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: দুই মন্ত্রীর স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগে সুনীল চৌধুরী (৫৫) নামে এক ফার্মেসি মালিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৬ নভেম্বর) বিকেলে সুনীলকে আটক করে কোতোয়ালী থানায় নিয়ে যাওয়া হয়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন সারাবাংলাকে জানান, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্বাক্ষর জাল করে সুনীল চৌধুরী প্রতারণা করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২ নভেম্বর সুনীল চৌধুরী বিভাগীয় কমিশনারের কাছে চট্টগ্রাম জেলা প্রশাসনের অর্পিত সম্পত্তি শাখার অফিস সহকারী মিজানুল ইসলামের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগনামার ওপরে ছিল খাদ্যমন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্বাক্ষর ও সিলমোহর।

বিজ্ঞাপন

মঙ্গলবার ওই অভিযোগ নিয়ে নিষ্পত্তি বৈঠকে বসেন রেভিনিউ ডেপুটি কালেক্টর মু. মাহমুদ উল্লাহ মারুফ। এসময় অভিযোগনামায় দুই মন্ত্রীর স্বাক্ষরের বিষয়ে প্রশ্ন করা হলে সুনীল চৌধুরী কোন সদুত্তর দিতে পারেননি। এসময় কর্মকর্তা মারুফ খাদ্যমন্ত্রীর একান্ত সহকারী সচিব জাহাঙ্গীর আলমকে ফোন করেন। তখন প্রতারণার বিষয়টি ধরা পড়ে। সুনীলও স্বাক্ষর-সিলমোহর জাল করার বিষয়টি স্বীকার করেন। এরপর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেলোয়ার হোসেনের নির্দেশে পুলিশ ডেকে সুনীলকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

ওসি মোহাম্মদ মহসিন বলেন, সুনীল চৌধুরী বায়েজিদ এলাকায় সরকারি খাস জমি একসনা লিজ নেন। সেই লিজ নিয়ে জটিলতা তৈরি হলে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের নামে ভুয়া অভিযোগ দেন। আগেও তিনি এই ধরনের কাজ করলেও এবার মন্ত্রীর স্বাক্ষর জাল করে ধরা পড়েছেন।

সুনীল চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রামের জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী মোহাম্মদ হাবিবুল্লাহ রায়হান বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন