বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

November 9, 2018 | 12:09 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি: রাঙ্গামাটির লংগদু উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) এক কর্মীকে গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম বাজা চাকমা (৩৭)।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত ১টার দিকে সদর ইউনিয়নের বড়াদম বান্ধবতলায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

মৃত বাজা চাকমা উপজেলার দেজরপাড়া এলাকার সুলেন্দ চাকমার ছেলে।

বিজ্ঞাপন

নিহত বাজা চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) ইউনিয়ন কমিটির সদস্য ছিলেন দাবি করে এ ঘটনায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করেছে সংগঠনটি। জনসংহতি সমিতির (এনএম লারমা) লংগদু উপজেলার সভাপতি অলঙ্গ চাকমা বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা ঘরে ঢুকে বাজা চাকমাকে গুলি করে হত্যা করেছে।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে বড়াদাম বিহারে চীবরদান অনুষ্ঠানে গিয়েছিলো বাজা চাকমা। রাতে তিনি আত্মীয়ের বাসায় ছিলেন। ইউপিডিএফের সন্ত্রাসীরা তাকে টার্গেট নিয়ে তাকে গুলি হত্যা করেছে।

বাজা চামার চাচাতো ভাই সুচিত্র কার্বারি জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে একটি সশস্ত্র গ্রুপের ১০/১৫ জন সদস্য সিভিল পোশাকে এসে ঘরে ঢুকে বাজা চাকমাকে তিন-চারটা গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে হত্যাকারী কাউকে চিনতে পারেননি বলেও উল্লেখ করেন তিনি।

বিজ্ঞাপন

হত্যাকাণ্ডের ঘটনায় নিজেদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটক ফ্রন্টকে (ইউপিডিএফ)’র মুখপাত্র নিরন চাকমা বলেন, ‘এই ঘটনার সাথে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। এটা তাদের অভ্যন্তরীণ কোন্দলও হতে পারে। আমরা এ ব্যাপারে কিছুই জানিনা। তারা সব কিছুতে আমাদের ওপর দোষ চাপিয়ে দেয়।’

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। ঘটনাস্থলে গেলে বিস্তারিত জানা যাবে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন