বিজ্ঞাপন

গানে গানে আইয়ুব বাচ্চুকে স্মরণ

November 9, 2018 | 3:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাংলা রক সংগীতের বরপুত্র আইয়ুব বাচ্চু। তিনি প্রয়াত হয়েছেন গত ১৮ অক্টোবর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো সংগীতাঙ্গনে। মাস পেরিয়ে যাওয়া প্রান্তে এসেও যেন তাকে ভুলতে পারছে না সংগীত পিপাসুরা। তাই নানাভাবে নানা আয়োজনে গানের মধ্যে দিয়ে স্মরণ করা হচ্ছে আইয়ুব বাচ্চুকে।

এবার এই কিংবদন্তিকে স্মরণ করা হলো জনপ্রিয় ‘পরিবর্তন’ ম্যাগাজিন অনুষ্ঠানে। গানে গানে আইয়ুব বাচ্চুকে স্মরণ করেছেন চার তরুণ সঙ্গীত শিল্পী। তারা হলেন- তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি।

অনুষ্ঠানে তানভীর তারেক গাইবেন, ‘ফেরারী এই মনটা আমার’ শিরোনামের গানটি। একই সঙ্গে আইয়ুব বাচ্চুর তত্ত্বাবধানে ডিরকস্টার রিয়েলিটি শো থেকেই তারকা হওয়া শুভ গাইবেন ‘আসলে কেউ সুখী নয়’, কর্ণিয়া গাইবেন আমি ‘কষ্ট পেতে ভালোবাসি’, বাংলাদেশি আইডল রিয়েলিটি শো থেকে উঠে আসা বৃষ্টি গাইবেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি।

বিজ্ঞাপন

সবশেষে এ চারজন একসঙ্গে গাইবেন এবি’র আরেকটি জনপ্রিয় গান ‘আর বেশি কাঁদালে উড়াল দেবো আকাশে’

উপস্থাপক আনজাম মাসুদের পরিকল্পনায় শেষ গানটির সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। পরিবেশনাটি প্রচার হবে ‘পরিবর্তন’-এর একটি বিশেষ পরিবেশনা হিসেবে। আগামী ১৮ নভেম্বর রবিবার রাত ১০টার ইংরেজী সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠানটি।

সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন