বিজ্ঞাপন

বাবার কাছ থেকে টাকা আদায় করতে ছেলের অপহরণ নাটক

November 11, 2018 | 9:46 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: বাবার কাছ থেকে মাত্র ২০ হাজার টাকা আদায় করতে নিজের অপহরণ নাটক সাজিয়ে আটক হয়েছেন মো.তারেক (২০)। তিনি একটি নির্মাণ প্রতিষ্ঠানে কাজ করেন।

দুইদিন নিখোঁজ থাকার পর রোববার (১১ নভেম্বর) দুপুরে তারেককে চট্টগ্রাম নগরীর হেমসেন এলাকা থেকে আটক করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তারেক নগরীর হেমসেন লেইন এলাকার আবদুস ছালামের ছেলে। ছেলেকে অপহরণ করা হয়েছে দাবি করে শনিবার (১০ নভেম্বর) তিনি কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞাপন

‘শুক্রবার থেকে ছেলেকে মোবাইলে পাওয়া যাচ্ছে না বলে জানান আবদুস ছালাম। বাসায়ও আসেনি। শনিবার ছালামের মোবাইলে কয়েকবার ফোন করে ২০ হাজার টাকা দাবি করেন বলেও আমাদের জানান ছালাম। এরপর আমরা ছেলেটিকে উদ্ধারে অভিযানে নামি।’ বলেন ওসি

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) ইমদাদ হোসেন চৌধুরী সারাবাংলাকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ (রোববার) দুপুরে আমরা তাকে হেমসেন লেইন এক নম্বর গলির মুখ থেকে আটক করি। এসময় সে জানায়, তাকে কেউ অপহরণ করেনি। নিজের খরচের জন্য বাবার কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নিতে সে এই নাটক করেছিল।

তারেককে আসামি করা হবে নাকি তার বাবার জিম্মায় দেওয়া হবে সেই সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন