বিজ্ঞাপন

কুষ্টিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

November 12, 2018 | 6:37 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুষ্টিয়া : কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পাঁচ বছরেরও বেশি সময় পর অপরাধীকে সাজা দিয়ে রায় ঘোষণা করা হলো।

সোমবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান এই রায় ঘোষণা করেন। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওই ধর্ষণ মামলায় কুষ্টিয়া সদর উপজেলার কন্দর্পদিয়া গ্রামের আবু জাফর ওরফে জাফেরুলকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। একইসঙ্গে এক লাখ টাকা অর্থদণ্ডও করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৩ সালের ২৮ জুন প্রাইভেট পড়তে যাচ্ছিল ওই স্কুল ছাত্রী। পথে প্রতিবেশী জাফর কিছু কথা আছে জানিয়ে তাকে নিজের বাড়িতে ডেকে নেয়। বাড়িতে আর কেউ না থাকার সুযোগ নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯ (১) ধারায় মামলা করেন।

বিজ্ঞাপন

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আকরাম হোসেন দুলাল জানান, ইবি থানার এই ধর্ষণ মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের জুনে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে এই মামলার একমাত্র আসামি আবু জাফর ওরফে জাফেরুলকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেন আদালত। এসময় জাফেরল আদালতে উপস্থিত ছিলেন বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন