বিজ্ঞাপন

হারের বৃত্তে যুবারা

January 8, 2018 | 1:44 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

১৩ জানুয়ারি নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের যুব বিশ্বকাপ মিশন। এর আগে তিনটি প্রস্তুতি ম্যাচে হেরেছে সাইফ-আফিফরা। ওটাগো ‘এ’ দলের বিপক্ষে প্রথম দুটি প্রস্তুতি ম্যাচ হারের পর তৃতীয় প্রস্তুতি ম্যাচেও হেরেছে বাংলাদেশ অ-১৯ দল। আফগানিস্তান অ-১৯ দলের বিপক্ষে ৪৬ রানে হেরেছে যুবারা।

আগে ব্যাটিংয়ে নামা আফগানরা ৪৮.২ ওভারে সবগুলো উইকেট হারিয়ে তোলে ২০৬ রান। জবাবে, ৪১.৪ ওভার ব্যাট করে সবগুলো উইকেট হারিয়ে বাংলাদেশ তোলে ১৫০ রান।

আফগানদের ইনিংসে ব্যাট হাতে ৮১ রান করেন আজমতউল্লাহ। এছাড়া বাহার ৪৪ এবং ইব্রাহিম ৩২ রান করেন। বাংলাদেশের হাসান মাহমুদ ৪৬ রানের বিনিময়ে তুলে নেন চারটি উইকেট। ৫৬ রান খরচ করে রবিউল হক পান তিনটি উইকেট। আর ৩৬ রানের বিনিময়ে টিপু সুলতান।

বিজ্ঞাপন

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের ওপেনার পিনাক ঘোষ ৫০ রান করে বিদায় নেন। অধিনায়ক সাইফ হাসান ৪৩ রান করে সাজঘরে ফেরেন। আফগান বোলার নাভিন ৪১ রান খরচায় তুলে নেন চারটি উইকেট।

যুব বিশ্বকাপে বাংলাদেশ খেলবে ‘সি’ গ্রুপে; সেখানে তাদের প্রতিপক্ষ নামিবিয়া, কানাডা ও ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বার্ট সাটক্লিফ ওভালে ১৩ জানুয়ারি নামিবিয়ার মুখোমুখি হবে আফিফরা। একই ভেন্যুতে ১৫ জানুয়ারি কানাডার মুখোমুখি হবে বাংলাদেশ। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ মাঠে নামবে ১৮ জানুয়ারি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন