বিজ্ঞাপন

হত্যা মামলার আসামির মরদেহ পাওয়া গেল সমুদ্রের পাড়ে

November 14, 2018 | 3:34 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কক্সবাজার : কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর ঝাউবাগানে পাওয়া গেছে গুলিবিদ্ধ নুরুল কবির নামে একজনের মরদেহ। এই নুরুল কবির একটি হত্যা মামলার আসামি। গত রোববার (১১ নভেম্বর) উখিয়ার বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী শারমিন আক্তারকে গলাকেটে হত্যা মামলার একমাত্র আসামি তিনি।

বুধবার (১৪ নভেম্বর) সকাল ৯টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের পাড়ে ঝাউবাগান এলাকায় নুরুল কবিরের মরদেহ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশে তৈরি আগ্নেয়াস্ত্র, তিন রাউন্ড গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত নুরুল কবির শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া টেকনাইফ্যা পাহাড় এলাকার আব্দুল করিমের ছেলে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে সৈকতপাড়ের কবিতা চত্বরে যায় পুলিশ। এসময় এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ ও আশপাশে কিছু অস্ত্র-গুলি ও ইয়াবা পাওয়া যায়।

বিজ্ঞাপন

ইয়াবা পাচারকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছেন ওসি। নিহত নুরুল কবিরের বুকে গুলি লেগেছে বলে জানান ওসি।

ওসি আরও জানান, গত ১১ নভেম্বর উখিয়ার রুমখা চরপাড়া এলাকায় বাড়ির ভেতর ঢুকে আবু তাহেরের মেয়ে ও উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী শারমিন আক্তারকে গলাকেটে হত্যা করা হয়। এঘটনায় নিহত নুরুল কবিরকে আসামি করে মামলা করা হয়। এদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও প্রাথমিকভাবে জানা গেছে বলে জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন