বিজ্ঞাপন

প্রতীক বরাদ্দের সময়সীমা ১০ দিন বাড়ানোর আহ্বান যুক্তফ্রন্টের

November 15, 2018 | 10:54 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: নির্বাচনী জোটের প্রতীক বরাদ্দের সময়সীমা ১০ দিন বাড়িয়ে ২৬ নভেম্বর করার অনুরোধ জানিয়ে সিইসিকে চিঠি দিয়েছেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ড. এ. কিউ. এম বদরুদ্দোজা চৌধুরী।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বরাবর বি. চৌধুরী স্বাক্ষরিত একটি চিঠি পৌছানো হয়। চিঠিটি পৌঁছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক। এ সময় তার সঙ্গে ছিলেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, বংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া ।

চিঠিতে বলা হয়, আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূন:তফসিলের পর জোটের প্রতীক বরাদ্দ সংক্রান্ত আপনাদের বিজ্ঞপ্তির The Representation of the Peoples Order, 1972 Gi Article-20Gi clause (1) Gi sub-clause (a) এর বিধান অনুসারে সময়সীমা ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। যুক্তফ্রন্টসহ অন্যান্য রাজনৈতিক দলের দাবির প্রেক্ষিতে নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে দিয়ে পুন:তফসিল করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

বিজ্ঞাপন

চিঠিতে আরো বলা হয়েছে, যুক্তফ্রন্ট এখনো জোট সম্প্রসারণের কাজ চালিয়ে যাচ্ছে, তাই নির্বাচনী জোটের প্রতীক বরাদ্দের ব্যাপারে আপনাদের দেওয়া সময়সীমা বৃদ্ধি করা যৌক্তিক ও প্রয়োজন। বি.চৌধুরী চিঠিতে বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এবং জোটভূক্ত দলসমূহের সম্প্রসারণের কার্যক্রম নির্বিঘ্নে শেষ করতে নির্বাচনী জোটের প্রতীক বরাদ্দের সময়সীমা ১০ দিন বাড়িয়ে ২৬ নভেম্বর পুন:নির্ধারনের জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।

সারাবাংলা/জিএস/জেএএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন