বিজ্ঞাপন

চতুর্থ দিনে চলছে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি

November 15, 2018 | 12:13 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহী প্রার্থীদের মধ্যে চতুর্থ দিনের মতো মনোনয়ন ফরম বিক্রি করছে বিএনপি।

নয়াপল্টন কার্যালয়ে স্থাপিত ১০টি বুথে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১১টা থেকে এ মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়।

বিজ্ঞাপন

ফরম বিক্রি শুরুর পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আমাদের শান্তিপূর্ণ ফরম বিক্রি কার্যক্রমে গতকাল সুপরিকল্পিতভাবে পুলিশ হামলা করেছে। আর এই হামলায় প্রত্যক্ষভাবে অংশ নিয়েছে ছাত্রলীগ যুবলীগের ক্যাডাররা।

বৃহস্পতিবার সকালে নয়াপল্টন এলাকা অনেকটাই নিরব ছিল। তবে মনোনয়ন ফরম সংগ্রহকে কেন্দ্র করে সকাল ১১টার দিকে শুরু হয় দলীয় নেতাকর্মী-সমর্থকদের আনাগোনা। এরপর সময়ের সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। দুপুর ১২টা নাগাদ বিভিন্ন এলাকার মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় নেতাদের সমর্থনে খণ্ড খণ্ড মিছিল বের হলে গোটা এলাকায় উৎসবমুখর পরিস্থিতি তৈরি হয়।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কার্যালয়কে ঘিরে এখন বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতি রয়েছে। তাদের অনেকের হাতেই দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো পোস্টার-ব্যানার শোভা পাচ্ছে। পিকআপ ভ্যানে করে কোনো কোনো মনোনয়ন প্রত্যাশীর পক্ষে প্রচারণাও চালাচ্ছেন নেতাকর্মীরা।

এর আগে, গতকাল বুধবার (১৪ নভেম্বর) পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের সংঘর্ষ ঘটে। তবে আজও এ এলাকায় বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতি দেখা গেছে। কাকরাইল ও ফকিরাপুল মোড়ের কাছেও পুলিশের জলকামান ও রায়টকার মোতায়েন দেখা গেছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

‘শেখ হাসিনার জন্য আইন প্রযোজ্য নয়, তাই নিশ্চুপ ইসি’

সারাবাংলা/এজেড/এমএস/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন