বিজ্ঞাপন

নতুনে আস্থা শাকিবের!

November 30, 2017 | 11:50 am

বিনোদন প্রতিবেদক

বিজ্ঞাপন

‘পুরনোদের নিয়ে অনেক হলো, এখন থেকে সম্ভাবনাময় নতুন পরিচালকদের সঙ্গেও কাজ করবো। এরাই বাংলা সিনেমার ভবিষ্যত।’ রাশেদ রাহা পরিচালিত নোলক সিনেমার কাজে ভারতের উদ্দেশ্যে উড়াল দেয়ার আগে সারাবাংলাকে এ কথা বলেন জনপ্রিয় নায়ক শাকিব খান।

শাকিবের বক্তব্য যে মিথ্যে নয় তার প্রমাণ পাওয়া গেছে ‘সত্ত্বা’ ও ‘রাজনীতি’ সিনেমার সাফল্যে। চলতি বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ছিলো ‘সত্ত্বা’। নবাগত হাসিবুর রেজা কল্লোলের নির্দেশনায় সমালোচকদের প্রসংশাও কুড়িয়েছে ছবিটি। ছবিতে পাওলি দামের সঙ্গে শাকিবের দুর্দান্ত অভিনয় দর্শকদের করেছে মুগ্ধ। অপর নবাগত পরিচালক বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবিটি এ বছর পেয়েছে সুপারহিটের তকমা। যৌথ প্রযোজনার ‘নবাব’ ও ‘বস-২’ ছবি দুটির সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করেছে ‘রাজনীতি’।

এদিকে ‘নোলক’ সিনেমার শুটিংয়ের জন্য আজ সন্ধ্যায় ভারতের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন শাকিব খান। ‘নোলক’ রাশেদ রাহার প্রথম সিনেমা। নতুন এই পরিচালক প্রসঙ্গে শাকিব বলেন, ‘যুগের সঙ্গে তাল মিলাতে হলে নতুনদের সঙ্গে কাজ করতে হবে। রাশেদের নাটক আমি দেখেছি। সে ভালো কাজ জানে। আশা করি ভালো একটি সিনেমা সে উপহার দেবে।’

বিজ্ঞাপন

নোলক ছবির শুটিং শুরু হবে ১ ডিসেম্বর। ডিসেম্বরের ২৫ তারিখে শেষ হবে শ্যুটিং। ছবিতে শাকিবের নায়িকা থাকবেন ববি। সবশেষ মালেক আফসারীর ‘ফুল এন্ড ফাইনাল’ ছবিতে অভিনয় করেছিলেন এই জুটি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন