বিজ্ঞাপন

কত কেন্দ্রে ইভিএম সিদ্ধান্ত বিকেলে

November 24, 2018 | 2:32 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কত কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার হবে তা চূড়ান্ত করতে বিকেলে কমিশন সভায় বসছে নির্বাচন কমিশন (ইসি)।

শনিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার সময় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনের (সিইসি) কে এম নুরুল হুদার সভাপতিত্বে তার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হবে।

ইসি সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কতটি আসনের কতটি কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে সেটি এই সভায় নির্ধারণ করা হবে। এ ছাড়া নির্বাচনের সামগ্রিক প্রস্তুতির বিষয়েও তারা ইসি সচিবালয়ের কাছ থেকে তথ্য জানবেন।

বিজ্ঞাপন

৪০ তম কমিশন সভার কার্যবিবরণী থেকে জানা যায়, এই কমিশন সভার তিনটি বিষয়ে আলোচনা করা হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের লক্ষ্যে ভোট কেন্দ্র নির্ধারণ, নির্বাচনের প্রস্তুতির অগ্রগতি অবহিতকরণ ও বিবিধ।

সারাবাংলা/জিএস/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশরাবিতে মাদক সেবনে বাধা দেওয়া নিয়ে মারামারি, আহত ৩ শিক্ষার্থী সব খবর...
বিজ্ঞাপন