বিজ্ঞাপন

আমজাদ হোসেনের অবস্থার আবারও অবনতি

November 26, 2018 | 2:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রখ্যাত পরিচালক ও লেখক আমজাদ হোসেনের শারিরিক অবস্থার আবারও অবনতি হয়েছে। স্বাস্থ্যের অবনতির কারণে আজ (২৬ নভেম্বর) আবারও ডায়ালাইসিস করাতে হচ্ছে তাকে। আর এজন্য আমজাদ হোসেনকে আজ ব্যাংকক নিয়ে যাওয়ার যে সম্ভাবনা ছিল, সেটি আর হচ্ছে না।


আরও পড়ুন :  জিটিভিতে ‘কাঠ পুতুলের গল্প’


এ বিষয়ে আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুলের সঙ্গে সারাবাংলার কথা হয়। তিনি জানান, ২৬ নভেম্বর সকাল থেকে দুপুরের মধ্যে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল থেকে একটা সিদ্ধান্ত আসার কথা ছিল। কিন্তু এখন আর সেই সম্ভাবনা নেই। কারণ ছয় ঘণ্টা ডায়ালাইসিস করার পরেআমজাদ হোসেনকে আর ব্যাংকক নিয়ে যাওয়া যাবে না। তাছাড়া বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকরা আজকের রিপোর্ট চাইবেন এবং পর্যবেক্ষণ করবে। তাই এটা বলা যায় বাবাকে ব্যাংকক নিতে আরও কিছু সময় লাগবে।’

১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে গুরুতর অবস্থায় আমজাদ হোসেনকে ভর্তি করা হয় রাজধানীর একটি হাসপাতালে। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে।

বিজ্ঞাপন

এরমধ্যে ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন।

গতকাল (২৫ নভেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান ও ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলীকের হাতে চিকিৎসার প্রাথমিক খরচ হিসেবে বিশ লাখ টাকা এবং এয়ার অ্যাম্বুলেন্সের ভাড়া বাবদ বাইশ লাখ পয়ত্তিশ হাজার টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  আনকাট সেন্সর ছাড়পত্র পেলো ‘জন্মভূমি’


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন