বিজ্ঞাপন

শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আসছেন মার্কিন রাজনৈতিক কর্মকর্তা

November 27, 2018 | 10:29 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় পরিদর্শন করে দলটির নির্বাচনি কর্মকাণ্ড সম্পর্কে জানবেন ঢাকায় মার্কিন দূতাবাসের রাজনৈতিক কর্মকর্তা উইলিয়াম ময়েলার।

এ উদ্দেশে বুধবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আসার কথা রয়েছে তার।

আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মার্কিন দূতাবাসের এই প্রতিনিধিকে স্বাগত জানাবেন ধানমন্ডির কার্যালয়ে।

বিজ্ঞাপন

দলের নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, এইচ টি ইমাম আওয়ামী লীগের নির্বাচনি কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন ময়েলারের সঙ্গে এবং দলের পক্ষ থেকে নির্বাচনি বিভিন্ন বিষয় অবহিত করবেন।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহম্মেদ সারাবাংলাকে বলেন, আমিও শুনেছি, তিনি (ময়েলার) আগামীকাল (বুধবার) দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে আসবেন। এটা দলীয় কোনো কর্মসূচি নয়, এটা সরকারিভাবে সেটেলড করা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমামের মোবাইল ফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের পাশের একটি ভবনে নির্বাচন পরিচালনা কমিটির অফিস করা হয়েছে। এখানে নির্বাচন পরিচালনা কমিটিসহ বিভিন্ন উপকমিটির কার্যক্রম পরিচালনা করা হয়। জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীদের এ ভবন থেকেই মনোনয়ন ফরম বিতরণ করা হয়।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন