বিজ্ঞাপন

ফেনী-১ আসনে খালেদা জিয়াসহ ১৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

November 28, 2018 | 7:09 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ফেনী: ফেনী-১ আসনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়েছে।সংরক্ষিত আসনের সাবেক এমপি রেহেনা আক্তার রানুর নেতৃত্বে দলের নেতারা খালেদা জিয়ার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

ফেনী-১ (ফুলগাজী, পরশুরাম, ছাগলনাইয়া) নির্বাচনী এলাকায় মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু কোনো আসন থেকে মনোনয়নপত্র জমা দেননি।

বিজ্ঞাপন

এ ছাড়া মহাজোট থেকে ফেনী-১ আসনে মনোননয়ন পত্র জমা দিয়েছেন জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার, ফেনী-২ আসন থেকে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসন থেকে জাপার প্রেসেডিয়াম সদস্য লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী মনোনয়নপত্র জমা দেন।

ফেনী-১ আসেনের অন্য প্রার্থীরা হলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, জেলা আওয়ামী লীগের সদস্য ও ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ, খেলাফত আন্দোলনের আনোয়ার উল্লাহ ভূঁঞা, জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী এ টি এম গোলাম মাওলা চৌধুরী, বি এন এফ শাহরিয়ার ইকবাল, ইসলামী আন্দোলনের প্রার্থী কাজী গোলাম কিবরিয়া, স্বতন্ত্র প্রার্থী আবুল বাশার চৌধুরী, ইসলামী ফ্রন্টের কাজী মাওলানা নুরুল আলম, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান ও তারিকুল ইসলাম।

ফেনী-২ আসন থেকে বিএনপি দলীয় প্রার্থী চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবদীন ভিপি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন আহমেদ মিস্টার, ইসলামী আন্দোলন প্রার্থী নুরুল করিম বেলালী, নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিন মনোনয়নপত্র জমা দেন।

বিজ্ঞাপন

ফেনী-৩ আসনে বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ, বিএনপি মনোনীত জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, গতবারের আওয়ামী লীগ প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার ও তার ছেলে স্বতন্ত্র প্রার্থী ইসতিয়াক আহমেদ সৈকত, জেএসডির যুগ্মসম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল কবির রিন্টু, বাসদ প্রার্থী হারাধন চক্রবর্তী, বিএনএফ শাহরিয়ার ইকবাল, ইসলামী আন্দোলন প্রার্থী আবদুর রাজ্জাক, হাসান আহম্মদ, গোলাম হোসেন ও মো. মাঈন উদ্দিন মনোনয়নপত্র জমা দেন।

সারাবাংলা/এমএইচ/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন