বিজ্ঞাপন

খুলনায় বাসায় ঢুকে মন্ত্রীর জামাতাকে গুলি

December 1, 2018 | 8:44 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

খুলনা: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা ও বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা প্রভাষ কুমার দত্তকে (৫০) বাসায় ঢুকে গুলি করেছে দুর্বৃত্তরা। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত খুলনা মহানগরীর বকশীপাড়া বাইলেনের প্রভাসের বাসায় ঢুকে গুলি করে পালিয়ে যায়।

প্রভাস কুমার দত্তের পিতার নাম চিত্ত রঞ্জন দত্ত। তিনি বাংলাদেশ ব্যাংকের খুলনা শাখার ডিজিএম হিসেবে কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন

প্রভাষের বড় শ্যালক ড. বিশ্বজিৎ চন্দ্র বলেন, ‘প্রভাষকে বকশিপাড়ার বাসভবনে গুলি করার ঘটনা ঘটেছে। তার কোনও শত্রু ছিল না। কেন এ ঘটনা ঘটল তা প্রভাষ সুস্থ না হওয়া পর্যন্ত বলা কঠিন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, খুলনা-৫ আসনে যেহেতু বাবা সংসদ সদস্য প্রার্থী। তাই তাকে নির্বাচনে ক্ষতিগ্রস্ত করতে মানসিক চাপে ফেলার লক্ষ্য নিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনী এ হামলা করে থাকতে পারে।’

সোনাডাঙ্গা মডেল থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, রাত সাড়ে ১০টার দিকে বাংলাদেশ ব্যাংকের খুলনা শাখার ডিজিএম প্রভাষ কুমার দত্ত তার বাসায় ছিলেন। এসময়  মুখোশধারীরা প্রভাষকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। গুলিবদ্ধ হয়ে তিনি বাথরুমে ঢুকে আত্মরক্ষা করেন। তার পেটের ডান পাশে গুলি লেগেছে।  তাকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

আরও পড়ুন

খুলনায় যুবককে গুলি করে হত্যা

খুলনায় বাড়ির সানশেড ধসে ভাইবোনের মৃত্যু

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন