বিজ্ঞাপন

রেজা কিবরিয়ার মনোনয়ন বাতিল

December 2, 2018 | 2:45 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

হবিগঞ্জ: হবিগঞ্জ-১ আসনে ঋণখেলাপির অভিযোগে গণফোরাম মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঋণখেলাপি হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

একইসঙ্গে সংরক্ষিত নারী আসনের এমপি কেয়া চৌধুরীসহ আরও ছয়জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার (২ ডিসেম্বর) সকালে হবিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মাহমুদুল কবীর মুরাদ যাচাই বাছাই শেষে সাতজনের মনোনয়নপত্র বাতিল করেন।

বিজ্ঞাপন

রিটার্নিং অফিসার জানান, সিটি ব্যাংকের ক্রেডিট ডিভিশন থেকে খেলাপির তালিকায় রেজা কিবরিয়ার নাম থাকায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে। অন্যদিকে হলফনামায় স্বাক্ষর না থাকায় এমপি কেয়া চৌধুরীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এ সময় আরও পাঁচজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তারা হলেন- হবিগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক মো. আব্দুল হান্নান, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আবু হানিফা আহমদ হোসেন, ইসলামী ফ্রন্ট বাংলাদেশ এর মোহাম্মদ বদরুর রেজা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের জুবায়ের আহমেদ, মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকায় হবিগঞ্জ-২ আসনে বিএনপি প্রার্থী জাকির হোসেন।

তবে জেলা রিটার্নিং অফিসার জানান, যাদের প্রার্থিতা ও মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা সকলেই আপিলের জন্য আবেদন করতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন