বিজ্ঞাপন

ভিকারুননিসা অধ্যক্ষসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে মামলা

December 5, 2018 | 12:16 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ দুই শিক্ষক জিনাত আরা ও হাসনা হেনার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের হয়েছে।

রাজধানীর পল্টন থানায় মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে সাড়ে মামলাটি দায়ের করেন আত্মহত্যায় মারা যাওয়া শিক্ষার্থী অরিত্রী অধিকারীর বাবা দিলীপ অধিকারী। অরিত্রী ভিকারুননিসা স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সোমবার দুপুরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

পল্টন থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সুজন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভিকারুননিসা স্কুলের অধ্যক্ষসহ তিন শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলা নম্বর ১০।

বিজ্ঞাপন

এর আগে, অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় ক্ষমা চেয়েছেন শিক্ষা প্রতিষ্ঠানটির অধ্যক্ষ নাজনীন ফেরদৌস। এ ঘটনা তদন্তে তিনটি কমিটি গঠন করা হয়েছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মঙ্গলবার স্কুল পরিদর্শন করে জানিয়েছেন, তদন্ত প্রতিবেদনের ভিত্তিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, পরীক্ষায় মোবাইল ব্যবহারের দায়ে অরিত্রী অধিকারীকে স্কুল থেকে ছাড়পত্র (টিসি) দেওয়ার কথা জানানো হয়। অরিত্রীর মা-বাবাকে ডেকেও একই কথা জানানো হয়। এ ঘটনার পর অরিত্রী আত্মহত্যা করে।

সারাবাংলা/এইচআর/এসএইচ/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন