বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

December 11, 2018 | 2:01 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও : নির্বাচনি প্রচারে যাওয়ার সময় ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় নির্বাচনি প্রচার চালানোর সময় এই হামলার ঘটনা ঘটে। এসময় বহরের ৫টি গাড়ি ভাঙচুর করা হয়। এর মধ্যে মির্জা ফখরুলকে বহনকারী গাড়িটিও রয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল জানান, মির্জা ফখরুল ইসলাম দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে তার গাড়িবহরে এ হামলা চালানো হয়। এ সময় ৬টি গাড়ি ভাঙচুর করা হয়। মির্জা ফখরুলের সফর সঙ্গী কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এরপর ফখরুল তার নির্বাচনী এলাকা গড়েয়াহাট একটি ধান চাতালে নির্বাচনী সভায় যোগ দেন। এ সভায় তিনি বলেন এক ব্যক্তির কাছে দেশের ১৬ কোটি মানুষ জিম্মি হয়ে পড়েছে। দেশের মানুষকে মুক্তি দিতে এই নির্বাচন। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এই নির্বাচন। পরে তিনি জেলা শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় আরেক নির্বাচনী সভায় যোগ দেন।

এর আগে মঙ্গলবার সকালে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছেন মির্জা ফখরুল। সেখান থেকে ঠাকুরগাঁওয়ে যাওয়ার সময় এই হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ওসি মোস্তাফিজুর রহমান জানান, মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটলেও তিনি অক্ষত আছেন। তবে ঘটনার পর আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

ঠাকুরগাঁও সার্কেলের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, বেগুনবাড়িতে মির্জা ফখরুল গণসংযোগ করতে নেমেছিলেন। এসময় পেছন থেকে তার গাড়িবহরে হামলা চালানো হয়। তার এই গণসংযোগ নির্ধারিত সূচি অনুযায়ী হয়নি। সে কারণে পুলিশের কিছু জানা ছিল না। জানা থাকলে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা করা হতো। তবে এরপর হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

আরও পড়ুন

বিজ্ঞাপন

গাড়িবহরে হামলা পূর্ব পরিকল্পিত: মির্জা ফখরুল

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন