বিজ্ঞাপন

মঙ্গলবার টুঙ্গিপাড়ায় নির্বাচনি প্রচারণায় অংশ নিবেন প্রধানমন্ত্রী

December 11, 2018 | 2:13 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর একাদশ জাতীয় সংসদের নির্বাচনি প্রচারণায় অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বুধবার (১২ ডিসেম্বর) টুঙ্গিপাড়ায় যাবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আওয়ামী লী‌গের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান।

‌তি‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী সড়কপথে আগামীকাল (বুধবার) সকালে টুঙ্গিপাড়া যাবেন এবং গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন। তিনি ১৩ ডিসেম্বর সড়কপথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাস ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক আ ফ ম বাহাউদ্দীন নাসিম , বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী , উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপিসহ অনেকেই।

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন