বিজ্ঞাপন

গণসংযোগে ‘আক্রান্ত’ হওয়ার অভিযোগ আমীর খসরুর

December 12, 2018 | 7:41 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গণসংযোগে করতে গিয়ে ‘আক্রান্ত’ হওয়ার অভিযোগ এনেছেন চট্টগ্রাম-১১ (বন্দর) আসনের বিএনপি দলীয় প্রার্থী ও কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকায় ছাত্রলীগের একদল নেতাকর্মীর ‘হামলা ও ধাওয়ার’ শিকার হয়েছেন বলে জানিয়েছেন আমীর খসরু।

হামলার পর বিকেলে নগরীর মেহেদীবাগে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে আমীর খসরু জানান, বেলা ১১টায় নগরীর শুভপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে গণসংযোগ শুরু করেন তিনি। গণসংযোগ করতে করতে আমীর খসরু নেতাকর্মীদের নিয়ে পূর্ব মাদারবাড়ি সিটি করপোরেশন স্কুলের সামনে পৌঁছানোর পর হামলা শুরু হয়।

বিজ্ঞাপন

‘পেছন থেকে আমাদের লোকজনের ওপর লাঠিশোটা ও হকিস্টিক নিয়ে হামলা করে এবং ধাওয়া দেয়। এতে আমাদের চার-পাঁচজন কর্মী আহত হয়। তারা ভেবেছিল আমরা ভয় পেয়ে যাব। কিন্তু আমি নিজেই দাঁড়িয়ে যাই। আমি বললাম, তোমরা কী চাও, কারা তোমাদের পাঠিয়েছে ? তখন তারা থমকে গিয়ে পিছু হটে।’

হামলার পর আরও আধাঘণ্টা গণসংযোগ করেন জানিয়ে আমীর খসরু বলেন, হামলাকারীরা পেছন পেছন ‘অশ্লীল ও অরাজনৈতিক’ স্লোগান দিতে দিতে আসেন।

আমীর খসরুর সঙ্গে গণসংযোগে থাকা বিএনপি ও ছাত্রদলের কয়েকজন নেতা বলেন, আবু তারেক রনি ও তোফায়েল আহমেদ রয়েল নামে দুজন ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা হয়েছে।

বিজ্ঞাপন

হামলার সময় পুলিশের নিস্ক্রিয় ভূমিকার অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, ‘এমনিতে পুলিশের জন্য আমরা আমাদের কর্মসূচি ভালোভাবে করতে পারি না। কিন্তু আজ তাদের টিকিও দেখা যায়নি।’

এই বিষয়ে জানতে চাইলে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘হামলার কোন খবর আমরা পাইনি। আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি।’

চট্টগ্রাম-১১ (বন্দর) আসনে আমীর খসরুর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন আওয়ামী লীগের এম এ লতিফ।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন