বিজ্ঞাপন

‘খালেদা জিয়া বাঁশি বাজালে নমরুদ-ফেরাউনদের তখত উড়ে যাবে’

December 14, 2018 | 2:02 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: খালেদা জিয়া কারাগার থেকে বের হতে পারলে দেশের ১৬ কোটি মানুষ তার পেছনে ছুটে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দেওয়া হয়েছে। তাকে হাইকোর্ট-সুপ্রিম কোর্ট থেকে জামিন দেওয়া হয়েছে। তারপরও এই সরকার ষড়যন্ত্র করে তাকে আটকে রেখেছে। কারণ তারা জানে, তিনি যদি বের হন, আর যদি তার সেই বাঁশি বাজান, তাহলে বাংলাদেশের ১৬ কোটি মানুষ তার পেছনে ছুটে গিয়ে এই নমরুদ-ফেরাউনদের তখত-মসনদকে উড়িয়ে দেবে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বগুড়ায় দলের কর্মী সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল ১১টায় শহরের শহীদ টিটু মিলনায়তনে এই কর্মী সভা শুরু হয়। বগুড়া-৬ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মির্জা ফখরুল।

বিজ্ঞাপন

সভায় তিনি বলেন, ৩০ তারিখে যে নির্বাচন আসছে, সেই নির্বাচনে এই দেশের ভবিষ্যৎ নির্ধারিত হবে। ৩০ তারিখের পরে নির্ধারিত হবে আমরা কি স্বাধীন থাকব, নাকি পরাধীন হয়ে যাবো; আমরা কি গণতন্ত্রে ফিরে যেতে পারব, নাকি স্বৈরতন্ত্রান্ত্রিক একদলীয় শাসনের অধীনে চলে যাব; আমার অধিকারগুলো কি আমি ফিরে পাব, নাকি পাব না।

দেশের নির্বাচনের কোনো পরিবেশ নেই উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সারাদেশে যে পরিস্থিতি তৈরি হয়েছে, সেই পরিস্থিতি নির্বাচনের অনুকূল নয়। এই সরকার বুঝে গেছে, নির্বাচনে তারা জয়লাভ করতে পারবে না। সেজন্য তারা নির্বাচন বানচাল করতে হুমকি-ধমকি ও হামলা করছে।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিএনপি ও এর অঙ্গসংগঠন ছাড়াও ঐক্যফ্রন্টভুক্ত দলের নেতাকর্মীরা অংশ নেন।

বিজ্ঞাপন

কর্মীসভা শেষে বিকেল থেকে বগুড়া-৬ আসনের জন্য নির্বাচনি প্রচারণা শুরু করবেন মির্জা ফখরুল। বিকেল সাড়ে ৩টা থেকে বগুড়া শহর ও শহরতলীর ১২টি পয়েন্টে পথসভা করার কথা রয়েছে তার।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন