বিজ্ঞাপন

বিএনপির মিনুর হাতে নৌকার পোস্টার তুলে দিলেন বাদশা

December 14, 2018 | 7:53 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজশাহী: জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী সদর আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী মিজানুর রহমান মিনু এবং আওয়ামী লীগ নেততৃত্বাধীন মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু হওয়ার পর থেকে দুজনেই ছুটছেন এলাকার এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। ভোটের ময়দানে নিজ নিজ প্রচার চালিয়ে যাচ্ছেন জোরতালে।

এরই মাঝে শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোটের প্রচার চলাকালে মুখোমুখি হন এই দুই নেতা। এসময় দুজনে শুভেচ্ছা বিনিময় করেন।

বিজ্ঞাপন

শুক্রবার দুই নেতাই জুম্মার নামায পড়েছেন হযরত শাহ মখদুম দরগা শরীফে। নামায শেষে দুজনে কোলাকুলি করেন।  করেন শুভেচ্ছা বিনিময়।

এ সময় ফজলে হোসেন বাদশা মসজিদের সামনে স্থানীয়দের মাঝে নৌকার লিফলেট বিতরণ শুরু করেন। সবার মতো বিএনপি প্রার্থী মিনুর হাতেও নিজের নৌকা প্রতীকের ছোট্ট পোস্টার তুলে দেন বাদশা।

দুই নেতার এই চমৎকার সহাবস্থানে খুশি স্থানীয় ভোটাররা।  এটাকে স্থানীয় ভোটাররা সৌহার্দ ও ভালবাসার প্রতীক হিসেবে দেখছেন।

বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী সদর আসন থেকে মিনু ও বাদশা দ্বিতীয়বারের মত প্রতিদ্বন্দ্বিতা করেছন। এর আগে ২০০২ সালে সিটি করপোরেশন নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে মিজানুর রহমান মিনু ও মহাজোটের প্রার্থী হিসেবে ফজলে হোসেন বাদশা প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে সেবার পরাজিত হন বাদশা। অন্যদিকে ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনেও প্রতিদ্বন্দ্বি ছিলেন তারা। সেবার মিনু কারাগার থেকে নির্বাচনে অংশ নেন এবং পরাজিত হন।

এবার তারা তৃতীয়বারের মত ভোটের লড়াইয়ে মাঠে নেমেছেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন