বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় যুবদল সভাপতিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

December 16, 2018 | 12:30 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরিফ-উজ-জামান সিজারকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে শহরের বাগানপাড়ার এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে স্থানীয়রা একটি চায়ের দোকানের পাশে বসে ছিলেন সিজার। এ সময় মাইক্রোবাসে করে এসে একদল যুবক ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয় যায়। স্থানীয়রা দ্রুত তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পুঙ্গ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওয়ালিউর রহমান জানান, সিজারকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার পিঠে দু’টি, হাতে একটি ও বুকে একটি আঘাতের চিহ্ন আছে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, ঘটনার বিষয়টি তদন্ত না করে বলা যাচ্ছেনা। এ বিষয়ে চায়ের দোকানদার কে জিজ্ঞাসা করা হয়েছে। হামলাকারীদের কেউ চিনতে পারেনি। আমরা খোঁজ-খবর নিচ্ছি। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন