বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ

December 17, 2018 | 5:02 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদরের রুহিমানপুর মাদারগঞ্জ এলাকায় ধানের শীষের পোস্টার লাগানোকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগসহ কয়েকজন আহত হয়েছেন। তবে, স্থানীয় যুবলীগ নেতা বলছেন, বিএনপির দলীয় কোন্দল থেকে সংঘর্ষ ঘটে থাকতে পারে।

রোববার (১৬ ডিসেম্বর) দিবাগত রাতে এ সংঘর্ষ ঘটে। আহত আবু সায়েম পরাগকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলা রুহিমানপুর মাদারগঞ্জ এলাকায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগসহ কয়েকজন বিএনপির প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পোস্টার লাগাচ্ছিলেন। এ সময় স্থানীয় কয়েকজন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পোস্টার লাগাতে বাধা দেন। বাধা না মানায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহত আবু সায়েম পরাগ বলেন, ধানের শীষের পোস্টার লাগাতে গেলে যুবলীগ ও ছাত্রলীগ বাধা দেয়। লাগানো পোস্টার ছিঁড়ে ফেলে। প্রতিবাদ করতে গেলে তারা হামলা চালায়।

তিনি অভিযোগ করেন, পোস্টার লাগানোসহ প্রচারণায় বাধা ও হামলার ঘটনা নিয়মিত ঘটলেও স্থানীয় প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না।

ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা জানান, যুবলীগ বা ছাত্রলীগের সঙ্গে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। নির্বাচনে আওয়ামী লীগের ওপর দায় চাপানোর জন্য যুবলীগ ও ছাত্রলীগের নাম ব্যবহার করছে বিএনপি। আমরা বিএনপি প্রার্থীর পোস্টার লাগাতে কোনো বাধা দেইনি। তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটতে পারে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ যায়। পুলিশের উপস্থিতির আগেই উভয় পক্ষ ঘটনাস্থল ত্যাগ করে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সবসময় প্রস্তুত।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন