বিজ্ঞাপন

হেলমেট বাহিনী বানিয়েছেন মেজর হাফিজ, অভিযোগ আ.লীগ প্রার্থীর

December 17, 2018 | 8:48 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ভোলা: ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) আওয়ামী লীগের প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, এ জনপদে বিএনপি প্রার্থী মেজর হাফিজ উদ্দিন একটি আতঙ্কের নাম। নির্বাচন এলেই তিনি লাশের রাজনীতিতে মত্ত হয়ে উঠেন। মানুষ হত্যা করাই তার মূল রাজনীতি। তাকে নিয়ে জনগণ ভয়ে আছে। ২০০১ সালের নির্যাতনের কথা এ অঞ্চলের মানুষ ভোলেনি।

তিনি বলেন, ‘এত দিন ভোলা-৩ আসনে জাতীয় পার্টি, হাতপাখা, নিরবচ্ছিন্নভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনি পরিবেশও শান্ত ছিল। কিন্তু মেজর হাফিজ এলাকায় আসার পরই সন্ত্রাসী কার্যকলাপ শুরু করে পরিবেশ অশান্ত করে দিয়েছেন। ২০০১ সালে গণধর্ষণ, মানুষের চোখ উৎপাটন ও মানুষ হত্যা করেছেন এই হাফিজ। তিনি নির্বাচন করতে নয় এসেছেন মানুষ হত্যা করতে।’

আওয়ামী লীগের এ প্রার্থী আরও বলেন, ‘বিগত দিনে মৌমাছি বাহিনী, মশা-মাছি বাহিনী দিয়ে এ অঞ্চলের মানুষকে নির্যাতন চালিয়েছেন। এবার তিনি নতুন করে ঢাকা থেকে প্রায় তিন শতাধিক হেলমেট এনে হেলমেট বাহিনী বানিয়েছেন। গত ১৫ ডিসেম্বর লালামোহনে এসে আমার এই হেলমেট বাহিনী দিয়ে আমার প্রায় ২৫ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে।

বিজ্ঞাপন

শাওনের সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, সহ-সভাপতি আবদুল মালেক, এম হেলাল উদ্দিনসহ অন্যরা।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন