বিজ্ঞাপন

নির্বাচনের আগে রাজধানীতে গণর‌্যালি ও গণসমাবেশ করবে ঐক্যফ্রন্ট

December 18, 2018 | 1:01 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজধানীতে আগামী ২৪ বা ২৫ ডিসেম্বর গণর‌্যালি ও ২৮ ডিসেম্বর গণসমাবেশ কর্মসূচি পালন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এর আগে, বুধবার (১৯ ডিসেম্বর) গুলশানে কূটনীতিকদের সঙ্গে বৈঠকও করবে এই রাজনৈতিক জোট।

সোমবার (১৭ ডিসেম্বর) রাতে জোটের শীর্ষ নেতাদের এক বৈঠকে এসব সিদ্ধান্ত নেওয়া হয়। রাত সাড়ে ৯টা থেকে রাত প্রায় ১১টা পর্যন্ত চলে বৈঠকটি।

রাজধানীর বেইলি রোডে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বাসায় অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।

বিজ্ঞাপন

ঐক্যফ্রন্টের মিডিয়া উইংয়ের প্রধান ড. মেহেদী মাসুদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এসব কর্মসূচির বাইরেও বুধবার কুমিল্লায় নির্বাচনি প্রচারণায় অংশ নিতে যাবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে, নির্বাচন কমিশন থেকে প্রার্থিতা পেলেও আদালত থেকে ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্টের শরিক দলগুলোর কয়েকজন প্রার্থীর প্রার্থিতা বাতিল ঘোষণা করা হয়েছে। এসব প্রার্থীদের মনোনয়ন নিয়ে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও দলের যুগ্মসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

সারাবাংলা/এমএমএইচ/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন