বিজ্ঞাপন

‘নৌকার বিজয়েই প্রকৃত সম্মান পাবেন প্রয়াত মহিউদ্দিন চৌধুরী’

December 18, 2018 | 1:40 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্মরণ সভা করেছে নগর ছাত্রলীগ।

সোমবার (১৭ ডিসেম্বর) রাতে নগরীর রীমা কনভেনশন হলে আয়োজিত এই স্মরণ সভায় বক্তারা বলেন, এ বি এম মহিউদ্দিন চৌধুরী বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আজীবন অনুগত থেকেছেন। দলের আদর্শের প্রতি তিনি অন্তঃপ্রাণ ছিলেন। তিনি একাদশ সংসদ নির্বাচনটা দেখে যেতে পারেননি। দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে তৃতীয়বার প্রধানমন্ত্রীর আসনে বসাতে পারলে মহিউদ্দিন চৌধুরীর প্রতি প্রকৃত সম্মান জানানো হবে।

নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু’র সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী ও আলতাফ হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম-৯ আসনের নৌকার প্রার্থী ও মহিউদ্দিন চৌধুরীর সন্তান মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং চট্টগ্রাম-১১ আসনের নৌকার প্রার্থী এম এ লতিফ।

বিজ্ঞাপন

এসময় নগর ছাত্রলীগের সহসভাপতি তালেব আলী, নাজমুল হাসান রুমি, ইয়াসির আরাফাত কচি, একরামুল হক রাসেল, মঈনুল হাসান চৌধুরী শিমুল, শাহিন মোল্লা, আ ফ ম সাইফুদ্দিন, নোমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন বর্মন, অভিতাভ চৌধুরী বাবু, গোলাম সামদানি জনি, সম্পাদক খোরশেদ আলম মানিক, আমির হামজা, খোরশেদ আলম মঞ্চে ছিলেন।

২০১৭ সালের ১৫ ডিসেম্বর বর্ষীয়ান রাজনীতিক এ বি এম মহিউদ্দিন চৌধুরীর জীবনাবসান ঘটে।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন