বিজ্ঞাপন

রংপুরে জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

December 18, 2018 | 3:37 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দিনাজপুর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচনি কার্যক্রম সফলভাবে পরিচালনা করতে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর কমিটির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফাকে আহ্বায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে সদস্য সচিব করে ৮৭ সদস্যের এ পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— যুগ্ম আহ্বায়ক হাজী মো. আব্দুর রাজ্জাক, অ্যাড. সোবহান সাহেব, লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, রুহুল আমিন খবির, হাসানুজ্জামান নাজিম, শাফিয়ার রহমান শাফি, কাজল মাহমুদ, জাহাঙ্গীর আলম, মুন্সি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, খতিবর রহমান, আতাউর রহমান ও রুহুল আমিন লিটন।

বিজ্ঞাপন

কমিটির সদস্য হিসেবে রয়েছেন— হুসেইন মুহম্মদ এরশাদ, মো. মসিউর রহমান রাঙ্গাঁ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবলু চৌধুরী, সেলিম বেঙ্গল, অর্থ সম্পাদক আনিছুর রহমান, সদস্য দফতর কাজী জাহিদ হাসান লুসিড, সদস্য আপ্যায়ন ফারুক মন্ডল, সদস্য যোগাযোগ আমিনুল ইসলাম বড়, সদস্য প্রচার ইয়াসির আরাফাত আসিফসহ নগরীর ৩৩টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক।

এছাড়া আট উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদক ও রংপুর মেট্রোপলিটনের ছয় থানার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বমোট ৮৭ জনকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর কমিটির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা এবং জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন