বিজ্ঞাপন

সিলেটে বৃষ্টি উপেক্ষা করে গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা

December 18, 2018 | 6:16 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: সিলেটে দিনভর কখনো গুঁড়ি গুঁড়ি, আবার কখনো মুষলধারে বৃষ্টি হয়েছে। বৃষ্টি মাথায় নিয়ে সকাল থেকে সিলেটের ভোট প্রচারণায় ব্যস্ত ছিলেন প্রার্থীরা। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. আব্দুল মোমেন সকালে নগরীর দক্ষিণ সুরমার কাইস্তরাইল, তোপখানা, কাজিরবাজার এলাকা গণসংযোগ করেছেন। আর বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সিলেট নগরীর ১৩ ও ২৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন। এ ছাড়া তিনি নগরীর বন্দরবাজারে করিমউল্লাহ মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গেও গণসংযোগ করেন।

গণসংযোগকালে ড. মোমেন বলেন, ‘বর্তমান সরকারের আমলে উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলছে। সরকারের গৃহীত নানা পদক্ষেপের সুফল মানুষ ভোগ করছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক।’ তাই সিলেটের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য তিনি সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, ফয়জুল আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শামিমা শাহরিয়ার, মহানগর কৃষকলীগ সভাপতি আব্দুর রকিব বাবলুসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সিলেট-১ আসনের মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির জালালাবাদ ইউনিয়নে পথসভায় বলেন, ‘আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে জাতিকে ধোঁকা দিয়ে যাচ্ছে।’ দুর্নীতিমুক্ত ও উন্নয়নমুখী দেশ গড়তে ধানের শীষে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারা মিয়ার সভাপতিত্বে ও বিএনপি নেতা জঈনুদ্দিন মেম্বারের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর উপদেষ্ঠা আব্দুস সালাম বাচ্চু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, বিএনপি নেতা দিলোয়ার হোসেন দিলু মেম্বারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন