বিজ্ঞাপন

অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দিন : বাবলা

December 19, 2018 | 3:14 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের মহাজোটের প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘শেখ হাসিনা-এরশাদ একসাথে থাকলে কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। দেশে মহাজোট সরকার ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা ক্ষমতায় না আসতে পারলে উন্নয়ন ও অগ্রগতি থেমে যাবে। মহাজোটকে ভোট দিয়ে আমাদের অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সমাপ্ত করার সুযোগ দিন।’

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে বিভিন্ন পথসভায় এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন সৈয়দ আবু হোসেন বাবলা।

মঙ্গলবার সকালে রাজধানীর আমির টাওয়ারের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তিনি। সেখান থেকে শ্যামপুরের আলীবহর, রাজাবাড়ী, ফায়ারসার্ভিস ও পোস্তাগোলা রাজাবাড়ীতে গণসংযোগ ও প্রচার মিছিল করেন বাবলা। দুপুরে আলমবাগ ও শ্যামপুর বালুর মাঠে লাঙ্গলের পক্ষে গণসংযোগ করেন বাবলা পত্নী সালমা হোসেন।

বিজ্ঞাপন

বিকাল ৩টা থেকে বাবলা মীর হাজীরবাগেরর পাইপরাস্তা, মুন্সিবাড়ী ও খন্দকার রোডে গণসংযোগ ও প্রচার মিছিল করেন। এসময় আওয়ামী লীগ, জাপা, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী বাবলার প্রচার মিছিলে অংশ নেন। বিকালে মীর হাজিরবাগ চৌরাস্তায় বিশাল একটি পথসভায় বক্তব্য রাখেন।

এসময় বাবলা বলেন, ‘দেশের বৃহত্তর স্বার্থে আজ নৌকা-লাঙ্গল এক হয়েছে। এদুটি প্রতীক সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক। অপশক্তিকে রোধ করার প্রতীক। তাই যেখানে লাঙ্গল সেখানে ভোট দিন। আর যেখানে নৌকা সোখানে নৌকা মার্কায় ভোট দিন।’

এসময় উপস্থিত ছিলেন আওয়মী লীগ নেতা তাইজুল ইসলাম তাজু, আজিজ আহমেদ, মিজানুর রহমান মিজান, মনোয়ার হোসেন অহিদ, জাবের হোসেন জাব্বু, মোখলেসুর রহমান, জাপা নেতা ইব্রাহীম মোল্লা, কাউসার আহমেদসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচ/ইউজে/পিএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন