বিজ্ঞাপন

শীত উপেক্ষা করে নওগাঁয় চলছে নৌকার পক্ষে প্রচার

December 19, 2018 | 12:20 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নওগাঁ: সারাদেশের মতো নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনেও পুরোদমে বাজতে শুরু করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডামাডোল। দম ফেলার ফুরসত নেই প্রার্থী ও দলীয় অঙ্গসংগঠনের কর্মীদের।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে সব ভেদাভেদ ও দ্বন্দ্ব ভুলে হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

সকল সাম্প্রদায়িকতা ও বাধাকে জয় করে আগামী নির্বাচনে বিপুল ভোটে উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রচার চালাচ্ছেন তারা। হাড় কাঁপানো শীতকে উপেক্ষা করে প্রতিদিন নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে উপজেলার প্রতিটি গ্রামে গিয়ে সাধারন মানুষদের মাঝে বিগত দশ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা মনে করিয়ে দিচ্ছেন আওয়ামী লীগ, যুবলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বর্তমান সংসদ সদস্যের নেতৃত্বে রাণীনগর ও আত্রাই উপজেলায় কি কি উন্নয়ন হয়েছে এবং আগামীতে আর কি কি উন্নয়ন করা হবে তা তুলে ধরছেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৮ নভেম্বর) রাতে উপজেলার প্রত্যন্ত এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন নৌকার কর্মী ও সমর্থকরা। উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল, নিলাম্বপুর, বড় চাপড়া, জয়সার ও ভান্ডারাসহ বিভিন্ন গ্রামে এই নির্বাচনী প্রচার চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব চাঁন, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগের সহ-সভাপতি জিয়াউল হক, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সবুজ, কালিগ্রাম ইউপি আওয়ামী লীগের ২নং ওয়ার্ড সম্পাদক রহিদুল ইসলাম রাইপ, চান মিয়া, বাচ্চু মন্ডল, গোলাম সরদার,বাবু মাস্টারসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে তৃতীয় বারের মতো নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম। এই আসনে পুনরায় ইসরাফিল আলমকে নৌকার বিজয় মালা পরাতেই দিন-রাত কাজ করছেন এই নেতাকর্মীরা।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন