বিজ্ঞাপন

আ.লীগ প্রচারকেন্দ্রে হামলার মামলায়, রিমান্ডে ১০

December 19, 2018 | 5:42 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মিরপুর মডেল থানার মোল্লাপাড়া এলাকায় ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগ অফিসে হামলার অভিযোগের দায়ের করা মামলায় ১০ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এই সময় হামলাকারীরা অফিসে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন—আনোয়ার হোসেন (শিবির কর্মী), আহসান উল্লাহ (জামায়াত কর্মী), গোলাম রব্বানী (শিবিরকর্মী), রওনক হোসেন, মিজানুর রহমান, মো. হাসান, জহিরুল ইসলাম, মাওলানা আমির হামজা, ফিরোজ আহম্মেদ ও ইছাহাক।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই সাহাবুর রহমান আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করেন।

উল্লেখ্য, গত কাল মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে দশটার দিকে কামাল মজুমদারের মিরপুরের ৬০ ফুট সড়ক সংলগ্ন মোল্লাপাড়ার প্রচারকেন্দ্রে হামলার ঘটনা ঘটে। এ সময়ে কয়েকটি গুলি ছোঁড়া হয় ও ককটেলের বিস্ফোরণ ঘটে। এই হামলায় ঢাকা মহানগর (উত্তর) তাঁতী লীগের সহসভাপতি মো. হারুন অর রশিদ গুরুতর আহত হলেও কেউ গুলিবিদ্ধ হয়নি।

বিজ্ঞাপন

ওই ঘটনায় ঢাকা মহানগর (উত্তর) তাঁতী লীগের সাধারণ সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

ঢাকা-১৫ আসনে কামাল আহমেদ মজুমদারের বিরুদ্ধে লড়ছেন ২০ দলের মনোনীত প্রার্থী বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন