বিজ্ঞাপন

‘দেবী’র পরিচালকই কি ‘ফুড়ুৎ’ করবেন?

December 20, 2018 | 5:20 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বছরের শেষ দিকে এসে সাহিত্যনির্ভর ব্যবসা সফল ছবি পেয়েছে ঢালিউড। সিনেমার নাম ‘দেবী’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ছবিটি সাড়া ফেলে দেয় পুরো দেশে। দেশের বাইরেও ছবিটি নিয়ে হইচই পড়ে যায় প্রবাসী বাঙালিদের মধ্যে। এর আগে এধরনের ছবি এতোটা ব্যবসায়িক সফলতা পেয়েছে, এমন উদাহরণ নেই।

এই ছবিটি প্রযোজনা করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এটাই তার প্রথম প্রযোজিত ছবি। আর প্রথম প্রযোজনায় সফলতা পেয়েছেন তিনি। সেই সফলতায় অনুপ্রাণিত হয়ে তিনি দ্বিতীয় ছবি প্রযোজনার সিদ্ধান্ত নিয়েছেন। ছবির নাম রাখা হয়েছে ‘ফুড়ুৎ’।


আরও পড়ুন :  আফ্রিকায় আনন্দে সাইফিনা


নাম ঘোষণার পরই ছবির পরিচালক কে হবেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা! কে করছেন জয়ার দ্বিতীয় ছবির পরিচালনা? অনেকে উত্তর হিসেবে অনম বিশ্বাসের নাম বেছে নিয়েছেন। কারণ অনম বিশ্বাস ‘দেবী’র সাফল্যের কারিগর।

বিজ্ঞাপন

তবে অনম বিশ্বাস থাকছেন না ‘ফুড়ুৎ’ এর পরিচালনার দায়িত্বে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন অনম বিশ্বাস নিজেই। তিনি বলেন, ‘আমি জয়া আহসানের নতুন ছবির ‘ফুড়ুৎ’ পরিচালনা করছি না। প্রযোজক হিসেবে জয়া যাকে ভালো মনে করবেন তাকে পরিচালনার দায়িত্ব দেবেন।’

এদিকে যারা অনম বিশ্বাসের পরিচালনার ভক্ত বনে গেছেন তাদের হতাশ হবার কিছু নেই। ‘ফুড়ুৎ’ পরিচালনা না করলেও নতুন একটি ছবি নিয়ে খুব শিগগির হাজির হচ্ছেন তিনি। অনম বিশ্বাস জানান, ‘পরবর্তী ছবির জন্য গল্পের ওপর কাজ চলছে। সবকিছু গুছিয়ে এ বিষয়ে বিস্তারিত জানাতে পারবো।’

‘দেবী’ ছিল অনম বিশ্বাস পরিচালিত প্রথম ছবি। এতে অভিনয় করেছিলেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া প্রমুখ। চলতি বছরের ১৯ অক্টোবর ছবিটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   আপত্তির মুখে কৃপাণ উধাও

.   শিরোনামহীন দ্বন্দ্ব: কপিরাইট বোর্ডে হারলেন তুহিন

.   শহীদ মিনারে সাইদুল আনাম টুটুলকে শেষ শ্রদ্ধা

.   উত্তাপহীনভাবে মুক্তি পাচ্ছে শুক্রবারের দুই ছবি

.   বিশ্বাসই করবো না আপনি নেই

.   লন্ডনে শেষ হলো ‘গণ্ডি’র কিছু অংশের শুটিং

.   এশিয়ান ফিল্ম স্কুলে দেশের দুই তরুণ

.   ঢাকার পর্দায় আসছে পানির সুপারহিরো ‘অ্যাকুয়াম্যান’

.   ‘নোলক’ ছবির শিরোনাম সংগীত গাইলেন জে কে


আরও দেখুন :  নায়কের বিয়ে [ভিডিও স্টোরি]

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন