বিজ্ঞাপন

জনসভা মঞ্চে শেখ হাসিনা

December 22, 2018 | 3:32 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট থেকে: সিলেটে আলিয়া মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে দুপুর সোয়া ২টায় ধর্মীয় গ্রন্থ থেকে পাঠের মাধ্যমে জনসভা শুরু হয়। বেলা সোয়া ৩টায় জনসভা মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভা মঞ্চে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারাসহ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতা ও সিলেট বিভাগের ১৯টি আসনের নৌকা ও মহাজোটের প্রার্থীরা উপস্থিত আছেন।

আরও পড়ুন: মাজার জিয়ারত শেষে জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

দুপুর ১২টার পর থেকে আশেপাশের জেলার নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে জনসভাস্থলে আসতে শুরু করেন। এরইমধ্যে জনসভাস্থল কানায় কানায় ভরে উঠেছে। এছাড়া আশেপাশের রাস্তার দুপাশে দাঁড়িয়ে জনগণ অবস্থান নেন।

শেখ হাসিনার জনসভা ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী সর্তক অবস্থানে রয়েছে। সভার শুরুতে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আসাদ।

বিজ্ঞাপন

আরও পড়ুন:  সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, দুপুরে জনসভা

এর আগে শনিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টা ৫ মিনিটে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের শীর্ষ নেতারা সিলেটে পৌঁছান।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করেন শেখ হাসিনা। সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জনসভা শেষে বিকেলে সাড়ে ৪টার ফ্লাইটে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন