বিজ্ঞাপন

ক্র্যাবের সভাপতি আবুল খায়ের, সেক্রেটারি দীপু সারোয়ার

December 22, 2018 | 10:07 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে ১৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইত্তেফাক পত্রিকার আবুল খায়ের। এছাড়া, ১৬৬ ভোট পেয়ে সেক্রেটারি নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের স্পেশাল করেসপন্ডেন্ট দীপু সারোয়ার। শনিবার (২২ ডিসেম্বর) রাতে এই ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে আরও প্রতিদ্বন্দ্বিতা করা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মর্তুজা হায়দার লিটন পেয়েছেন ৫৬ ভোট ও মোয়াজ্জেম হোসেন নান্নু পেয়েছেন ৩২ ভোট।

এদিকে, সহ-সভাপতি পদে ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের মিজান মালিক। তার প্রতিদ্বন্দ্বী নিত্য গোপাল তুতু পেয়েছেন ৭০ ভোট।

বিজ্ঞাপন

সাধারণ সম্পাদক পদে দীপু সারোয়ারের প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান বিকু পেয়েছেন ৭২ ভোট।

এছাড়া, যুগ্ম-সম্পাদক পদে ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন যুগান্তরের সিরাজুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাসানুজ্জামান। তিনি পেয়েছেন ১০৮ ভোট।

এছাড়া, অর্থ-সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের দুলাল হোসেন মৃধা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বিজ্ঞাপন

সাংগাঠনিক সম্পাদক পদে ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের রাশেদ নিজাম। অপর প্রার্থী ছিলেন হানিফ রাজা ৬৬ ভোট পেয়েছেন। আন্তর্জাতিক সম্পাদক পদে ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহীন আলম। তানভীর হাসান পেয়েছেন ৮১ ভোট।

কার্যনির্বাহী সদস্যের তিনটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন চার জন। নির্বাচিতরা হলেন, আমাদের অর্থনীতির মাসুদ ১৭০ ভোট, আলম, শাহীন আব্দুল বারি ১৬৮ ও দৈনিক সংবাদের সাইফ বাবলু ১০৮ ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় আরও নির্বাচিত হয়েছেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সমকালের আনোয়ারুল হক বকুল বিনা, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এটিএন বাংলার জিএম তসলিম উদ্দিন, দপ্তর সম্পাদক পদে নয়া দিগন্তের শহীদুল ইসলাম রাজী, কল্যাণ সম্পাদক পদে নয়া দিগন্তের আমিনুল ইসলাম বিনা।

এর আগে, সকাল ১০ টার দিকে ভোটগ্রহণ শুরু হয়ে দুপুরে ১ ঘণ্টার বিরতি দিয়ে আবার চলে বিকেল ৫টা পর্যন্ত। মোট ২৫৪ ভোটের মধ্যে ২৪২ ভোট কাস্ট হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন