বিজ্ঞাপন

পাকিস্তানের বিপক্ষে ফিরবেন স্মিথ-ওয়ার্নার?

December 24, 2018 | 4:11 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্ট চলাকালে বল টেম্পারিং কাণ্ডে জড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। অন্যদিকে ৯ মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ক্যামেরুন ব্যানক্রফট।

আগামী বছরের ২৯ মার্চ নিষেধাজ্ঞা কাটবে স্মিথ ও ওয়ার্নারের। আর চলতি মাসের ২৯ তারিখ নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরবেন তরুণ ব্যাটসম্যান ব্যানক্রফট। মার্চেই পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা রয়েছে। সেই সিরিজে ওয়ার্নার-স্মিথের থাকা না থাকা নিয়ে খবর রটেছে।

আগামী ৩১ মার্চ-১৩ এপ্রিল পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটি হওয়ার কথা রয়েছে। সিরিজটি শুরুর দুদিন আগেই আন্তর্জাতিক নিষেধাজ্ঞা শেষ হবে স্মিথ-ওয়ার্নারের। এরমধ্যে আইপিএলের আসরে খেলতে বাধা থাকছে না তাদের। এ ব্যাপারে কথা বলেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

বিজ্ঞাপন

অজি কোচ ল্যাঙ্গার জানান, ‘নিষেধাজ্ঞা কাটানোর পর তাদের ফেরার সুযোগ থাকছে। কিন্তু এটা একটা প্রক্রিয়ার অংশ। আমাদের বোলারদের জন্য কি ভালো হবে তা নিয়ে অনেক আলোচনা হচ্ছে, স্মিথ-ওয়ার্নাররা দুজন ফিরলে আমরা সে অনুযায়ী কাজ করব। অস্ট্রেলিয়া ক্রিকেটের সর্বোচ্চ ভালো দিকটাই আমরা খুঁজে বের করতে চাইবো। তবে, স্মিথ-ওয়ার্নারদের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন