বিজ্ঞাপন

ভালুকায় সংঘর্ষ, আহত অন্তত ১০০

December 25, 2018 | 8:04 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে দুইপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাংবাদিক-পুলিশসহ অন্তত ১০০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে পৌর এলাকার বাসস্ট্যান্ডে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ-১১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু স্থানীয় পাইলট স্কুল মোড় থেকে একটি মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশের বাধা পেয়ে উত্তেজিত বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে বাসস্ট্যান্ড এলাকায় এসে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে বিএনপির উত্তেজিত নেতাকর্মীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের মোটরসাইকেল ভাঙচুর করে।পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ টিয়ারশেল ও ৬২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

বিজ্ঞাপন

এ সময় ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস এম. শাহজাহান সেলিম, ভালুকা প্রেস ক্লাবের সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি কামরুজ্জামান মানিক, ভালুকা মডেল থানার চার পুলিশসহ উভয়পক্ষের প্রায় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস.এম. শাহজাহান সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন