বিজ্ঞাপন

ড. কামালের নিরাপত্তার খোঁজখবর নিতে চেম্বারে পুলিশ

December 26, 2018 | 2:48 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নিরাপত্তার খোঁজখবর নিতে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা। এসময় পুলিশের পক্ষ থেকে ড. কামালকে বাড়তি নিরাপত্তা দিতে চাওয়া হলে ড. কামাল জানিয়েছেন, নিরাপত্তা প্রয়োজন হলে তিনি জানাবেন।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ কর্মকর্তারা ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে যান। গণফোরামের গণমাধ্যম সমন্বয়ক লতিফুল বারি সাংবাদিকদের এ নিশ্চিত করেছেন।

ড. কামালের মতিঝিলের চেম্বারে যাওয়া পুলিশের প্রতিনিধি দলে ছিলেন মতিঝিল জোনের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান এবং মতিঝিল থানার ওসি ওমর ফারুকসহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

পরে মতিঝিল বিভাগের ডিসি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, নিয়মিত ডিউটির অংশ হিসেবে আমরা তার (ড. কামাল) কাছে সৌজন্য সাক্ষাতে এসেছি। নিরাপত্তা বিষয়ে কোনো পর্যবেক্ষণ তার রয়েছে কি না, সে বিষয়ে খোলামেলা আলোচনা হয়েছে।

কী কথা হয়েছে— সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিসি আনোয়ার বলেন, তার সিকিউরিটি পারপাসে কথা হয়েছে। ভোটের আগে পরিস্থিতি উত্তপ্ত হতে পারে। নাশকতা প্রতিরোধে পুলিশ ব্যাপকভাবে নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে। ড. কামাল একজন সম্মানিত ব্যক্তি। তিনি যদি নিরাপত্তার আশঙ্কা করেন, সেক্ষেত্রে আমরা নিরাপত্তা দিতে প্রস্তুত আছি। সেটিই আমরা তাকে জানিয়েছি।

ডিএমপি কমিশনার আসতে চেয়েছিলেন— এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা নিয়ে তার সঙ্গে আপনারা কথা বলতে পারেন।’

বিজ্ঞাপন

ড. কামাল নিরাপত্তাহীনতায় ভুগছেন— এমন কিছু পুলিশের কাছে বলেছেন কি না, জানতে চাইলে ডিসি আনোয়ার বলেন, তিনি এমন কিছু আমাদের বলেননি। উনি কনসার্ন হলে টেলিফোনে জানাবেন বলে জানিয়েছেন।

সারাবাংলা/এএইচএইচ/কেকে/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন