বিজ্ঞাপন

আরটিভি’র ১৪ বছর

December 26, 2018 | 3:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

১৪ বছরে পদার্পণ করেছে দেশের শীর্ষস্থানীয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভি। ২৬ ডিসেম্বর (বুধবার) ১৪ বছরে পা রাখে অনুষ্ঠান প্রধান টিভি চ্যানেলটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী জমকালো আয়োজন করা হয়েছে। রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে দিনব্যাপী এই আয়োজনে কেক কাটার পাশাপাশি আছে সংগীতায়োজন। সংগীত পরিবেশন করবেন দেশের প্রখ্যাত শিল্পীবৃন্দ। এছাড়া তারকালাপের বিশেষ পর্ব, বিশেষ সিনেমা ও নাটক প্রচার করা হবে দিনের বিভিন্ন সময়।

সকাল ১০টা ১০ মিনিটে তারকালাপের বিশেষ পর্বের মাধ্যমে শুরু হবে এবারের আয়োজন। এরপর ১১টা ৩০ মিনিটে কেক কাটার মাধ্যমে শুরু হয় আনুষ্ঠানিকতা। কেক কাটার সময় আরটিভি’র ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ রাজনৈতিক, সামাজিক, শিল্প ও সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবৃন্দ এবং বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

১৪ বছরে পদার্পণ উপলক্ষে আরটিভি’র প্রধান প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড (আরটিভি) ১৩ পেরিয়ে ১৪ বছরে পদার্পণ করেছে। এই শুভক্ষণে সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানাই। আমাদের দৈনন্দিন জীবনে টেলিভিশনের অনুপস্থিতি কল্পনা করা যায় না। টেলিভিশন বিনোদন, শিক্ষা ও জ্ঞান দিয়ে আমাদের জীবনকে অর্থবহ করে তুলছে। সে হিসেবে টেলিভিশনের দায়িত্ব অনেক বেড়ে গিয়েছে। আরটিভি সেই দায়িত্ব পালন করছে নিষ্ঠার সাথে।’

তিনি আরো বলেন, ‘আরটিভি বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবছরও দর্শক চাহিদা অনুযায়ী নতুন নতুন অনুষ্ঠান, বস্তুনিষ্ঠ সংবাদ ও জনগুরুত্বপূর্ণ প্রতিবেদন নিয়ে হাজির হচ্ছে। আরটিভি সব সময় চেষ্টা করছে, বাংলা ভাষা-ভাষী সব বয়সী শ্রেণী-পেশার দর্শকদের উপযোগী করে নিজেদেরকে গড়ে তুলতে।’

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন