বিজ্ঞাপন

বরিশালে গণসংযোগে ব্যস্ত আ.লীগ, পুলিশের বিরুদ্ধে অভিযোগ বিএনপির

December 26, 2018 | 5:39 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরিশাল: একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে বরিশালে শেষ মুহূর্তে গণসংযোগে ব্যস্ত আওয়ামী লীগের প্রার্থীরা। প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। অপরদিকে, নির্বাচনে সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের গণ গ্রেফতার অব্যাহত রেখেছে পুলিশ, এমন অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী।

বুধবার (২৬ ডিসেম্বর) সকাল দুপুরে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার নগরীর রুপাতলী সোনারগাঁও টেক্সটাইল মিল এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি অভিযোগ করে বলেন, ‘পুলিশ বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের গণগ্রেফতার করে আতঙ্ক সৃষ্টি করছে। যাতে করে ভোটের দিন ধানের শীষের সমর্থকরা ভোট কেন্দ্রে যেতে না পারে।’ এসময় প্রশাসনকে নিরেপক্ষ থেকে দায়িত্ব পালন করার অনুরোধ জানান সরোয়ার ।

মহানগর বিএনপির নেতা মিঠু খান বলেন, ‘পুলিশ যে হারে গ্রেফতার করছে, সেই শঙ্কায় নিজ বাসায় থাকতে পারছি না। এখন শহর ছেড়ে স্ত্রী-সন্তান নিয়ে গোপন জায়গায় অবস্থান নিয়েছি। যদি ভোটের পরিবেশ ভাল থাকে, তাহলে আবার ফিরে আসবো।’

বিজ্ঞাপন

এদিকে, বুধবার সকালে বরিশাল-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক প্রার্থী জাহিদ ফারুক শামীম নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন আনুষ্ঠান ও র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এরপর নগরীর বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। এসময় শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান শামীম।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন