বিজ্ঞাপন

‘বিএনপি ও ঐক্যফ্রন্ট নাকে খত দিয়ে নির্বাচনে এসেছে’

December 27, 2018 | 6:27 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ: জাতীয় নির্বাচনে বিএনপি ও ঐক্যফ্রন্ট নাকে খত দিয়ে এসেছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণা পিপুল বাড়িয়া বাজারে নির্বচনি সভায় তিনি একথা বলেন।

নাসিম বলেন, আমরা বলেছিলাম বিভিন্ন দেশে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশে একইভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। তারা বলেছিল শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে না বিএনপি-জামায়াত। কিন্তু বিএনপি ও ঐক্যফ্রন্ট নাকে খত দিয়ে নির্বাচনে এসেছে। শেখ হাসিনার অধীনেই তাদের নির্বাচনে আসতে হলো। এবার বিজয় মাসে নির্বাচন। বিজয় ছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

নাসিম আরও বলেন, আওয়ামী লীগ কারো ওপর হামলার সমর্থন করে না। নবান্ন উৎসবের মতো এবার নির্বাচনি উৎসব শুরু হয়েছে। ৭১ সালে যেভাবে আওয়ামী লীগ বিজয়ী হয়েছিলো ২০১৮ সালের নির্বাচনেও বিপুল ভোটে আওয়ামী লীগ বিজয়ী হবে।

বিজ্ঞাপন

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আশা করে আওয়ামী লীগ। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ উন্নয়নে বিশ্বাসী। এজন্য দেশ বিদেশি মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।

সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, তম্ময় মুনসুর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরী।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন