বিজ্ঞাপন

হার্শা ভোগলের বর্ষসেরা একাদশে সাকিব

December 27, 2018 | 7:27 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলতি বছরটা ব্যাটে-বলে বেশ ভালোই কাটিয়েছেন বাংলাদেশ দলের টেস্ট আর ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান। আবার আঙুলের চোটের কারণে মাঠের বাইরেও কাটাতে হয়েছে অনেকদিন। তবে ক্রিকেটের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের দেয়া বর্ষসেরা একাদশে আছেন দেশসেরা এই অলরাউন্ডার।

চলতি বছরে দেশের জার্সিতে সবমিলিয়ে ১৫টি ওয়ানডে খেলেছেন সাকিব। যেখানে ব্যাট হাতে ৪৯৭ রান ও বল হাতে ২১ উইকেট আছে তার সংগ্রহে।

ভোগলের দেওয়া এই একাদশে আছেন ভারতেরই পাঁচ ক্রিকেটার। ব্যাটসম্যানদের মধ্যে আছেন ভারতের রোহিত শর্মা, শিখর ধাওয়ান আর বিরাট কোহলি। এছাড়াও ইংল্যান্ডের দুই ব্যাটসম্যান জো রুট আর জস বাটলার আছেন এই তালিকায়। বাটলারকে রাখা হয়েছে উইকেটরক্ষক হিসেবে। অলরাউন্ডারদের মধ্যে সাকিব ছাড়াও আছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা।

বিজ্ঞাপন

আর স্পিনারদের তালিকায় আছেন আফগান দলের তারকা অলরাউন্ডার রশিদ খান ও ভারতের কুলদীপ যাদব। এই একাদশে আছেন দুই পেসার। ভারতের জাসপ্রিত বুমরাহ আর দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।

হার্শা ভোগলের দেয়া ২০১৮ সালের বর্ষসেরা একাদশ:

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, জো রুট, জস বাটলার, সাকিব আল হাসান, থিসারা পেরেরা, রশিদ খান, কূলদ্বীপ যাদব, জাসপ্রিত বুমরাহ এবং কাগিসো রাবাদা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন