বিজ্ঞাপন

নেইমারকে বার্সেলোনায় চাইছেন মেসি

December 28, 2018 | 12:33 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বার্সেলোনার জার্সিতে চার মৌসুম কাটানোর পর গত বছরই ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ক’দিন আগে তাকে বার্সেলোনায় সঙ্গী হিসেবে পাওয়ার আগ্রহ জানিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা আর্থার। এবার নাকি মেসি নিজেই চাইছেন নেইমার বার্সায় আসুক।

গত মৌসুমে গুঞ্জন উঠেছিল পিএসজি ছেড়ে স্পেনে ফিরবেন নেইমার। দলবদলের মৌসুমে নেইমারকে দলে নিতে আগ্রহ ছিল রিয়াল মাদ্রিদেরও। বেশ কিছুদিন ধরেই আবার গুঞ্জন শুরু হয়েছে, কাতালানদের জার্সিতে ফেরার আগ্রহ এই ব্রাজিলিয়ান তারকার।

২০১৩ সালে ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দেন নেইমার। কাতালানদের জার্সিতে দুটি লা লিগা আর একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতেন ২৬ বছর বয়সি ব্রাজিলিয়ান এই সেনসেশন।

বিজ্ঞাপন

স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে এবার দলবদলের মৌসুমে তার সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরবেন নেইমার। তবে নেইমারের ফেরাটা যে একেবারেই সহজ হবে না সেটাও বলে রাখলেন মেসি, ‘নেইমারের ফেরাটা সহজ হবেনা। পিএসজি তাকে ছাড়তে চাইবে না।’

কিন্তু নেইমারকে বার্সেলোনায় ফিরে পেলে খুশি হবেন মেসি, ‘আমরা বন্ধু, আমরা বেশ কিছু ভালো মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি, অন্যদের বেলায় সেটা হয়নি। যদি সে আবার বার্সেলোনায় ফিরে আসে, তবে সেটা দারুণ হবে।’

শুধু নেইমারকেই নয়। বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলাকেও নাকি চাইছেন মেসি। ২০০৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত বার্সার কোচের দায়িত্বে ছিলেন স্প্যানিশ এই কোচ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন