বিজ্ঞাপন

‘ভোটগ্রহণে ধীরগতি আছে, তবে ভোট শান্তিপূর্ণ’

December 30, 2018 | 11:51 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: সবার অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার মো.মাহাবুবর রহমান। ভোটের পরিবেশ নিয়ে তিনি সন্তুষ্ট বলেও জানিয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) নগরীর বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের একথা জানান সিএমপি কমিশনার। চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনের জামালখানে ডা.খাস্তগীর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।

সিএমপি কমিশনার বলেন, চট্টগ্রাম মহানগরীর প্রতিটি কেন্দ্রে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোটাররা ভোটকেন্দ্রে আসছেন এবং ভোট প্রদান করছেন। কোথাও কোথাও হয়ত ভোটগ্রহণে ধীরগতি আছে, কিন্তু ভোটগ্রহণ চলমান আছে। আমরা কোথাও কোন অঘটনের সংবাদ পাইনি বা উত্তেজনার কোন সংবাদ পাইনি।

বিজ্ঞাপন

ধানের শীষের এজেন্টদের ঢুকতে না দেওয়ার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘এজেন্ট ঢুকতে দেওয়া হচ্ছে না, এরকম কোন অভিযোগ পাইনি। সুনির্দিষ্টভাবে অভিযোগ করলে আমরা নিজেরাই এজেন্ট নিয়ে গিয়ে ওই কেন্দ্রে দিয়ে আসব। এতটুকু নিশ্চয়তা দিতে পারি।’

সার্বিকভাবে অংশগ্রহণমূলক নির্বাচন হচ্ছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘সার্বিক অবস্থা শান্তিপূর্ণ মনে হচ্ছে। আপনারা দেখেছেন বিপুল পরিমাণ ভোটার লাইনে আছে। অপেক্ষমাণ আছে। শান্তিপূর্ণ পরিবেশ যেটা থাকা দরকার, সেটা চট্টগ্রাম মহানগরীতে আছে। সবার অংশগ্রহণ অবশ্যই আছে।’

এসময় সিএমপি কমিশনারের সঙ্গে নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মেহেদী হাসান, নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীনও ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন